কে হচ্ছেন বাংলাদেশ দলের নতুন কোচ?

বাংলাদেশ জাতীয় দলের হেড কোচ কে হচ্ছেন এ নিয়ে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। তবে আগামী রোববারের মধ্যে কোচ ঠিক করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতিমধ্যে হেড কোচের তালিকায় বেশ কয়েকটি নাম যুক্ত হয়েছে। তবে বিসিবিসূত্রে জানা যায় কোচ নিয়োগের বেলায় ভারতের জন্য নাকি বাংলাদেশের সিদ্ধান্ত ঝুলে রয়েছে।

বাংলাদেশ জাতীয় দলের হেড কোচ হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সবচেয়ে বেশি পছন্দ করেছে নিউজিল্যান্ডের মাইক হেসনকে   । আজ (শনিবার) মুম্বাইয়ে ভারতের কোচ হিসেবে ইন্টারভিউ দেবেন হেসন। ভারতীয় ক্রিকেট বোর্ড হেসনকে বেছে না নিলে রোববারের মধ্যে ঢাকায় আসবেন হেসন আর তাকে কোচ হিসেবে বেছে নিলে অন্য পথ দেখবে বাংলাদেশ। রোববার বিসিবিতে সাক্ষাৎকার দেবেন তিনি। হেসন না হলে  টাইগারদের কোচ হওয়ার সবচেয়ে বেশি সম্ভাবনা রয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডমিঙ্গোর। তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছে পাকিস্তানের সদ্য বিদায়ী কোচ মিকি আর্থার ও হতে পারেন বাংলাদেশ হেড কোচ।

গত বিশ্বকাপের পর স্টিভ রোডসকে বিদায় দিলে শ্রীলংকা সফরে ভারপ্রাপ্ত কোচ ছিলেন খালেদ মাহমুদ। আগামী মাসে জিম্বাবুয়েকে সঙ্গে নিয়ে একটি ত্রিদেশীয় টি২০ সিরিজ এবং আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট এর আগেই সাকিব-মুশফিকদের নতুন কোচের সন্ধানে নেমেছে বিসিবি।

Categories: অন্যান্য,খেলার খবর,জাতীয়,টপ নিউজ,ব্রেকিং নিউজ,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.

ব্রেকিং নিউজ