পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মো: মনিরুজ্জামান মনি

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মো: মনিরুজ্জামান মনি। ৫ জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয় জুয়েল এর সিদ্ধান্ত মোতাবেক সহ-দপ্তর সম্পাদক নাজমুল হাসান এর সাক্ষরিত অফিসিয়াল প্যাডে স্বেচ্ছাসেবক দল পিরোজপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সম্পাদক এর দায়িত্ব প্রদান করা হয়। আরো উল্লেখ করা হয় পরবর্তি নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান মনি পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদল এবং পিরোজপুর জেলা ছাত্রদলের রাজনীতির সাথে দির্ঘদিন ধরে জড়িত ছিলেন। তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত থাকার কারনে একাধিকবার মামলা ও হামলার স্বীকারও হয়েছেন।

উল্লেখ্য ২৬ শে জুন ২০১৮ সালে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ৭ সদস্য বিশিষ্ট্য কমিটিতে আসাদুজ্জামান মিঠু কে সভাপতি ও সাইদুর রহমান মুরাদ কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। সাইদুর রহমান মুরাদ ২০২০ সালের ২৬শে ডিসেম্বর শারিরিক ও ব্যক্তিগত সমস্যার কারনে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এর দায়িত্ব থেকে অব্যহতি পত্র দেন।৫ জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রিয় কমিটির পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে মো: মনিরুজ্জামান মনি কে দায়িত্ব প্রদান করেন।

Categories: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ব্রেকিং নিউজ

ব্রেকিং নিউজ