এবার বলিউড থেকে বিদায় নিচ্ছেন শাহরুখ খান?

হাতে তেমন কোনও ছবি না থাকায় আপাতত বলিউড থেকে বিদায় নিচ্ছেন শাহরুখ খান? এবার বলিউড বাদশা শাহরুখ খান এমন কথা নিজের মুখেই  জানালেন। এই মুহূর্তে তার হাতে তেমন কোনও সিনেমা নেই। ফলে শুটিংয়ের কোনও তাড়াহুড়োও নেই এখন।

অস্ট্রেলিয়ায় ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাস অফ মেলবোর্ন-এ হাজির হয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, বিভিন্ন ছবিতে অভিনয় করার কথা নিয়ে নানা জল্পনা কানে আসছে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও অনেকে বলছেন, পরের জন্মদিনেই নাকি নতুন ছবি ঘোষণা করবেন বাদশা খান। কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তিনি জানান, এই মুহূর্তে তাঁর ঝুলিতে কোনও ছবিই নেই। একটি ছবির কাজ তিনি শুরু করেছিলেন। কিন্তু সেটিও মাঝপথে বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত, পরিচালক শঙ্করের পরবর্তী একটি ছবিতে কিং খানকে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছিল। কিন্তু শাহরুখ স্পষ্ট জানান, এমন কোনও সিনেমায় অভিনয় করার কথা তাঁর সঙ্গে কারও হয়নি।

তবে শুটিং না করলেও, এই মুহূর্তে বলিউড বাদশা ব্যস্ত রয়েছেন নিজের প্রযোজক সংস্থার কাজে। বেশ কয়েকটি ওয়েবসিরিজের প্রযোজনা করছেন তিনি। শাহরুখ জানান, গত ৩০ বছরে এই প্রথমবার এমন হয়েছে যে, তাঁর হাতে কোনও ছবি নেই। সাধারণত একটি ছবিতে কাজ চলাকালীনই আরেকটি ছবি পেয়ে যান তিনি। তবে শাহরুখ বলেন, এতে চিন্তা করার মত কোনও কারণ নেই। তিনি নিজেও এই বিষয়ে কিছু ভাবছেন না। তাঁর মতে, বড়পর্দায় ফিরলেও তিনি গত কয়েক বছরের মত আবার একই ভুল করবেন না। এবার থেকে একটু ভাল করে বেছে নিয়ে তবেই কোনও সিনেমার কাজে হাত দেবেন বলে জানিয়েছেন শাহরুখ খান।

Categories: অন্যান্য,আন্তর্জাতিক,মিডিয়া

ব্রেকিং নিউজ