ওবায়দুল হক খান স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মনোনীত

ষ্টাফ রিপোর্টারঃ অাওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা পিরোজপুর জেলা গর্ব মঠবাড়ীয়া উপজেলা কৃতি সন্তান ওবায়দুল হক খানকে বাংলাদেশ অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় গন যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক নির্বাচিত করায়। পিরোজপুর জেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অভিনন্দন জানানো হয়েছে।
জাতীয় প্রেস ক্লাবের অাজীবন সদস্য সাংবাদিক ওবায়দুল হক খান বঙ্গবন্ধুর অাদর্শের পরীক্ষিত সৈনিক। ওয়ান ইলেভেনের সময় তিনি শেখ হাসিনার মুক্তি অান্দোলনে সাংবাদিক সমাজের পক্ষে নিরন্তর অান্দোলন করে অালোচিত হয়েছেন সারা দেশের সাংবাদিক সমাজের কাছে। তারই মুল্যায়ন করে অাওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ওবায়দুল হক খানকে বাংলাদেশ অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সংসদের অতি গুরুত্বপূর্ণ পদ ” গন যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক নির্বাচিত করেছেন।

জনাব ওবায়দুল হক খান মঠবাড়ীয়া থানা অাওয়ামী লীগ অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য মরহুম অাদম অালী খান ও ১৯৭৫ সালের ১৫ অাগস্ট বঙ্গবন্ধুর স্বপরিবারে নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদ করার খুনী মোশতাক সরকারের রোসানলে পড়ে দীর্ঘ ১১ মাস ডিটেনশন ভোগকারী তৎকালীন ছাত্রলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খানের ছোট ভাই।তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়ন সাবেক নির্বাচিত নেতা।স্বেচ্ছাসেবক লীগের বিগত কমিটির সহ প্রচার সম্পাদক ছিলেন।

Categories: জাতীয়,ঢাকা বিভাগ,রাজনীতি

ব্রেকিং নিউজ