নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নামে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: ফজলে বারী’র নামে মিথ্যাচার ও মনগড়া সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শুভ ওঝা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী মো: আবুল খান সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয়রা।

মানববন্ধনে বক্তারা বলেন, নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: ফজলে বারী নাজিরপুর যোগদানের পরপরই হাসপাতালকে দালাল মুক্ত করে। হাসপাতালের জমি অবৈধ্য দখল বাজদের থেকে উদ্ধার করেছে। নাজিরপুর হাসপাতালকে একটি উন্নত চিকিৎসা কেন্দ্র হিসেবে গড়ে তোলার জন্য নিরালস ভাবে কাজ করে যাচ্ছে।

এ কারণে এখন দালাল চক্র হাসপাতাল থেকে রোগী বেসরকারী বিভিন্ন ক্লিনিকে নিতে না পেরে ডা: ফজলে বারী’র বিরুদ্ধে নানা রকম মিথ্যাচার ও মনগড়া খবর ছড়াচ্ছে। এছাড়া পত্রিকায় যে সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে এহন সংবাদের প্রতিবাদ জানিয়েছে বক্তারা।

Categories: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,সারাদেশ

ব্রেকিং নিউজ