নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও পিরোজপুর জেলা উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত।

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও পিরোজপুর জেলা উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শহরের সফল আইটি ব্যাবসায়ী ১২ তম ব্যাচ এর এম এ মুন্না কর্তৃক পরিচালিত এনসিবি আইটি ইনস্টিটিউটে সকলের আন্তরিকতায় স্বতঃস্ফূর্তভাবে উদযাপন করা হয়েছে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন এর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী এবং উদ্যোক্তা সম্মেলন।

কোর ভলান্টিয়ার ও মডারেটর, বিভাগীয় সমন্বয়ক রুহুল আমীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) পিরোজপুর জেলা কার্যালয়ের উপ-ব্যবস্থাপক মিল্টন চন্দ্র বৈরাগী, ও বিসিক পিরোজপুর জেলা কার্যালয়ের প্রমোশন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন।

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের কোর ভলান্টিয়ার ও মডারেটর রুহুল আমীন বলেন, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন বাংলাদেশের অন্য কোন গ্ৰুপ বা ফাউন্ডেশনের মত নয়। আমরা এই গ্ৰুপের মাধ্যমে শুন্য থেকে কিভাবে একজন উদ্যোক্তা হতে হয়, সে বিষয়ে ৯০ দিনের প্রশিক্ষণ দেয়া হয়। কিভাবে একজন ভাল মানুষ হতে হয় সে বিষয়ে আমরা ইকবাল বাহার জাহিদ স্যারের কাছে শিক্ষা পেয়েছি। এই শিক্ষা নিয়েই আমরা ভবিষ্যতে একজন সফল উদ্যোক্তা হতে চাই।

পিরোজপুর জেলা কার্যালয়ের উপ-ব্যবস্থাপক (বিসিক) মিল্টন চন্দ্র বৈরাগী বলেন, আমি ব্যক্তিগতভাবে খুবই আনন্দিত এমন একটি অনুষ্ঠানে আসতে পেরে। নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের সকল উদ্যোক্তাদের জন্য আমাদের বিসিক কার্যালয় থেকে প্রশিক্ষণ সহ সকল ধরনের সহায়তা করা হবে।
তিনি আরও বলেন, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের পিরোজপুর জেলার অফিস হিসেবে বিসিক কার্যালয়কে ব্যবহার করতে পারবেন।

বিসিক পিরোজপুর জেলা কার্যালয়ের প্রমোশন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের পিরোজপুর জেলার সকল সদস্যদের জন্য বিসিক পিরোজপুর জেলা কার্যালয়ের দরজা সব সময় খোলা। উদ্যোক্তাদের যে কোন ধরনের সহযোগীতা আমাদের মাধ্যমে পাবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা এম্বাসেডর রফিকুল ইসলাম, উপজেলা এম্বাসেডর বশির আহমেদ। আনিসুর রহমান, মাহমুদা আক্তার, এম এ মুন্না সহ আরো অনেকে।

কমিউনিটি ভলান্টিয়ার সোহেল রানার মনমুগ্ধকর উপস্থাপনায় এবং পিরোজপুর জেলা অ্যাম্বাসেডর জি,এম শাকিল এর পরিচালনায় অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়।

 

অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে সফল করার জন্য দূরে থেকেও সর্বাত্মক সহযোগিতা করেছেন মডারেটর এ এম সাইফুল ইসলাম (কুয়েত) এবং ইমরান হোসেন কান্ট্রি অ্যাম্বাসেডর (সিঙ্গাপুর) ও বিভাগীয় দায়িত্বশীলরা।

অনুষ্ঠানটি সফল করার জন্য নিরলস ভাবে কাজ করেছেন পিরোজপুর জেলার সকল সুপার এক্টিভ দায়িত্বশীল ভলান্টিয়ার এবং সদস্যরা।

অনুষ্ঠানে সকলে কৃতজ্ঞতা প্রকাশ করেন নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইকবাল বাহার জাহিদ স্যারের প্রতি। ৬৪ জেলা সহ ৫০+ দেশের মানুষের মাঝে বিনামূল্যে উদ্যোক্তা এবং ভালো মানুষী চর্চা করার এমন একটি ফাউন্ডেশন উপহার দেয়ার জন্য।

Categories: জাতীয়,টপ নিউজ

ব্রেকিং নিউজ