নেছারাবাদে শ্রমিক দিবসে মিনার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

পিরোজপুরের নেছারাবাদে ছারছিনা দরবার শরীফের নির্মানাধীন মিনার থেকে পড়ে নিলচাঁন গাজী (৩৫) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তিনি ছারছিনা দরবার শরীফের ১৭০ ফুট নির্মানাধীন মিনারে রাজমিস্ত্রীর কাজ করছিলেন। সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসাইন। নিহত নির্মান শ্রমিক নিলচাঁন গাজী বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডিপুর গ্রামের অহেদ গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী নির্মান শ্রমিক নাইম জানান, লিনচান মিনারে কাজ করার এক পর্যায়ে ১৭০ ফুট উচু থেকে ১২০ ফুট নিচের ধাপে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। শ্রমিকরা তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকৎসক লিনচানকে মৃত ঘোষনা করেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেছারাবাদ উপজেলার ছারছিনা দারুসুন্নাত দরবার শরীফ মাদরাসার টাওয়ার নির্মানের কাজ চলছিলো। ওই কাজের নির্মান ঠিকাদারী প্রতিষ্ঠানের শ্রমিক হিসেবে সেখানে কাজ করতো ওই নিলচাঁন গাজী। শনিবার বিকালে সে ওই টাওয়ারের মালামাল সরবারহ করতে উপরে উঠে। এসময় পা ফসকে সেখান থেকে নিচে পড়ে যান তিনি। এ সময় তাকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার আছাদুজ্জামান জানান, তাকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিলো।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসাইন জানান, লাশ উদ্ধার করা হয়েছে। তাকে ময়না তদন্তের পর মরদেহ পরিবার বা ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে হস্তান্তর করা হবে।

Categories: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

ব্রেকিং নিউজ