পরকিয়ার জেরে নাজিরপুরে বন্ধুকে কুপিয়ে জখম

নাজিরপুরে স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্কের জের ধরে সাব্বির ফকির (৩৩) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে একই গ্রামের মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে সিরাজুল ইসলাম ও তার সহোদর ওবায়দুল শেখ। বুধবার রাত ৮ টার দিকে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বানিয়ারী বাজার ব্রীজ এর কাছে এ ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় সাব্বিরকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষনিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত সাব্বির উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বানিয়ারী গ্রামের মৃত আব্দুর রব ফকিরের ছেলে। তিনি পিরোজপুরের একটি মাদরাসার শিক্ষক।

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত সাব্বির ফকির ও সিরাজুল ইসলাম দুজনই ঘনিষ্ট বন্ধু।  বিবাহের পূর্ব থেকেই সিরাজের স্ত্রীর সাথে আহত সাব্বিরের প্রেমের সর্ম্পক ছিল। যা বিবাহের পরেও চলে আসছিলো। তারা সিরাজের অজান্তে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় দেখা করতো। বিষয়টি সিরাজের নজরে আসলে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে কয়েক দফা স্থানীয় শালিস বৈঠকে সাব্বির ফকিরকে সতর্ক করার পরেও সাব্বির সংশোধন না হয়ে সিরাজের স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্ক অব্যাহত রাখে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সিরাজ তার লোকজন নিয়ে বুধবার রাতে সাব্বিরকে উপজেলার বানিয়ারী বাজারের ব্রীজ সংলগ্ন রাস্তায় পেয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

এ ঘটনায় সাব্বিরের বোন সেতারা বেগম বাদী হয়ে ঘাতক সিরাজুল ইসলামসহ ৫ জনকে আসামী করে বৃহস্পতিবার নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

স্থানীয় ইউপি মেম্বার নজরুল ইসলাম সর্দার জানান, সিরাজুল ইসলামের স্ত্রীর সাথে সাব্বির হোসেনের পরকিয়া সম্পর্কের জের ধরে এ ঘটনা ঘটেছে। এ নিয়ে স্থানীয়ভাবে আমরা কয়েকবার শালিশ বৈঠকও করেছি।

এ ব্যাপারে নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুনিরুল ইসলাম মনির জানান, এ ঘটনায় আহত সাব্বিরের বোন সেতারা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশী তৎপরতা চলছে।

Categories: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

Tags: ,,,

ব্রেকিং নিউজ