পিরোজপুরে ন্যাশনাল সার্ভিসের চাকুরী স্থায়ী করণের দাবীতে মানববন্ধন

চাকুরী স্থায়ী করার দাবীতে পিরোজপুরে মানববন্ধন করেছে ন্যাশনাল সার্ভিসের কার্য সহকারীবৃন্দ। আজ সোমবার সকালে পিরোজপুর সদর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে (৭ম পর্ব) কর্মরত সকল কার্য সহকারীদের আয়োজনে শহরের টাউন ক্লাব সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পিরোজপুর সদর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে(৭ম পর্ব) কর্মরত সকল কার্য সহকারীদের দুই বছরের চাকুরী মেয়াদ শেষ হয়ে গেলে প্রায় এ উপজেলায় ১ হাজার ৩০০ যুব ও যুব মহিলা বেকার হয়ে যাবে। মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি ঘরে ঘরে যে চাকরী দেয়ার অঙ্গিকার করেছে তার একটি অংশ হতে পারে ন্যাশনাল সার্ভিসে কর্মরত কার্য সহকারীদের চাকুরী স্থায়ী করণের মাধ্যেমে।
তাই ন্যাশনাল সার্ভিসে চাকুরীরত শিক্ষিত, প্রশিক্ষিত ও দক্ষ এই যুব ও যুব মহিলাদের এবং তাদের পরিবারের কথা চিন্তা করে হলেও এই চাকুরী স্থানীয় করণের দাবী জানান বক্তারা।
এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুর সদর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে (৭ম পর্ব) কর্মরত সকল কার্য সহকারী মৌসুমী মন্ডল, হাসিবুল ইসলাম হাসান, আমিনুল ইসলাম , তামিম সরদার, প্রণব সাহা, চঞ্চল ভট্টাচার্য, শারমিন ইসলাম পলি, স্বরসতী হালদার, মো: সোহেল রানা, বেলাল হোসেন, পরিতোষ সিকদার, লিটন চন্দ্র রায় প্রমুখ।
উল্লেখ্য, ২০১৮ সালের ১ মার্চ থেকে ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারী পর্যন্ত মাসিক ৬ হাজার টাকা বেতনে দু’বছর মেয়াদে প্রায় ১ হাজার ৩০০ যুব ও যুব মহিলাদের ওই চুক্তিভিত্তিক নিয়োগ করেছিল যুব উন্নয়ন অধিদপ্তর।

Categories: জাতীয়,জীবন যাপন,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

ব্রেকিং নিউজ