পিরোজপুরে ১৪৭ টি গাঁজা গাছ সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুরে একটি বাগান থেকে ১৪৭ টি গাঁজা গাছসহ এক মাদক ব্যবাসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। আজ রোববার দুপুরে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর গ্রামের রহমান মুন্সির বাড়ির বাগান থেকে মাদক ব্যবসায়ী আরিফ কে গ্রেপ্তার সহ এ গাঁজা গাছ উদ্ধার করা হয় বলে জানান পিরোজপুরের ডিবি পুলিশের এসআই দোলোয়ার হোসাইন জসীম। এ সময় মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০০ গ্রাম গাঁজাও উদ্ধার করা হয়।


গ্রেপ্তার হওয়া মাদক ব্যবাসীয় আরিফ শেখ (৩০) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর গ্রামের জলিল শেখের পুত্র।
পিরোজপুর ডিবি পুলিশের এসআই দোলোয়ার হোসাইন জসীম জানান, গোপান সংবাদের ভিত্তিতে সদর উপজেলার উত্তর রানীপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আরিফ কে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়। এ সময় তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আরিফ গাঁজা গাছ চাষের কথা স্বীকার পায়। পরে উত্তর রানীপুর এলাকার রহমান মুন্সির বাড়ির বাগানে অভিযান চালিয়ে ১৪৭ টি গাঁজা গাছ উদ্ধার করা হয়।
এসআই দোলোয়ার হোসাইন জসীম আরো জানান, গ্রেপ্তার আরিফ শেখের বিরুদ্ধে গাঁজা ব্যবসা ও গাঁজাগাছ চাষের অপরাধে মাদকদ্রব্যে নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হবে।

Categories: জাতীয়,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ

ব্রেকিং নিউজ