পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি টিটু’র নামে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে ফেসবুকে প্রতিবাদ ও নিন্দার ঝড়

পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু্ এর নামে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে ফেসবুকে প্রতিবাদ ও নিন্দার ঝড়ে উঠেছে। কয়েকটি সংবাদ মাধ্যম ও ফেসবুকে পিরোজপুরে সম্প্রতি ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর আঘাতে পিরোজপুর জেলায় ক্ষতিগ্রস্থদের ত্রাণ দেওয়ার কথা বলে জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা তোলা অভিযোগ এনে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক প্রচার প্রচরনা চালানো হচ্ছে। এ ঘটনার পরিপেক্ষিতে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ফেসবুক সহ বিভিন্ন সোস্যাল মিডিয়ায় পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু্ এর নামে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে।

জানাযায়, গত ১১ নভেম্বর পিরোজপুরের উপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর আঘাতে ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ সামগ্রী বিতরণ ও জরুরী সহায়তা প্রদান কর্মসূচির আওতায় কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি বরকত হোসেন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মামুন বিন সাত্তার, প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা, আপ্যায়ন সম্পাদক আসরাফুল ইসলাম ফায়াদ, আপ্যায়ন বিষয়ক উপ-সম্পাদক শাহিন তালুকদার, সহ-সম্পাদক আরিব হাসান আরিফ, পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে একটি কমিটি গঠন করে দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। একই সাথে দুর্গতদের ত্রাণ সহায়তার জন্য কেন্দ্রীয়ভাবে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। গঠিত ত্রাণ সহায়তা কমিটির নেতৃবৃন্দসহ ছাত্রলীগের একটি মেডিকেল টিম ঘূর্ণিঝড় পরবর্তী সময়ে পিরোজপুরে এসে ত্রাণ তৎপরতা চালায়। জেলার বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরেন বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে আলাপ করার সময় ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ নিজ ইচ্ছাই ছাত্রলীগের এ ত্রাণ কার্যক্রমে সম্পৃক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করে। এ বিষয়ে পিরোজপুরে আগত কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে বিষয়টি আলাপ-আলোচনা করে ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজের দেয়া অনুদান গ্রহণ করে। এ ত্রান বিতরণে কোন চাঁদাবাজির ঘটনা ঘটে নাই। এছাড়া এখনো পিরোজপুর সদর, নাজিরপুর ও স্বরুপকাঠী এলাকায় ত্রাণ বিতরণ করা হয়নি এবং যে সকল এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছে সেই সকল এলাকায় স্থানীয় আওয়ামীলী, যুবলীগ, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ ও জেলা,উপজেলা ও স্থাণীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু্ জানান, একটি মহল ব্যক্তি স্বার্থ হাসিল ও বাংলাদেশে ছাত্রলীগের সুনাম অর্জণকারী কার্যক্রমকে প্রতিহত করার জন্য ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা গুজব ছড়াচ্ছে।

Categories: জাতীয়,বরিশাল বিভাগ,রাজনীতি,সারাদেশ

ব্রেকিং নিউজ