ভাণ্ডারিয়ায় উদ্ধারকৃত ত্রিশোর্ধ বয়সী অজ্ঞাত নারীর লাশের পরিচয় মিলেছে

মোঃ বাদল, ভান্ডারিয়া প্রতিনিধিঃ  পিরোজপুরের ভাণ্ডারিয়ায় উদ্ধারকৃত অজ্ঞাত নারীর লাশের পরিচয় মিলেছে। ওই নারীর নাম মিনতি সিকদার। সে বরিশালের উজিরপুর উপজেলার সাতলা গ্রামের বিপুল সিকদারের স্ত্রী এবং কালিচরণ বিশ্বাসের মেয়ে। মিনতি সিকদার চার সন্তানের জননী। রোববার রাতে
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা নিহতের আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় বের করেন। সোমবার দুপুরে মিনতির পরিবারের সদস্যরা ভাণ্ডারিয়া থানায় উপস্থিত হয়ে তার লাশ সনাক্ত করে। নিহতের পরিবারের সদস্যদের দাবি, তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং ১৫ দিন পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হন।
রোববার ভাণ্ডারিয়া উপজেলার মধ্য চড়াইল গ্রামের লতিফ মোল্লার পরিত্যক্ত ঘরের মেঝেতে খড়কুটোর ওপর অজ্ঞাত নারীর রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।   ভাণ্ডারিয়া থানা পুলিশ অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধারের পর পরিচয় নিয়ে বিপাকে পড়ে।    রোববার রাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নিহতের আঙ্গুলের ছাপ নিয়ে তার পরিচয় বের করে। 
ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান জানান, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে।  এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Categories: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,রাজনীতি,সারাদেশ

ব্রেকিং নিউজ