মঠবাড়িয়ায় উপজেলা যুবলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সদ্য ঘোষিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে মঠবাড়িয়া যুবলীগের নেতা কর্মীরা। মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষে শহীদ মিনার প্রাঙ্গনে সমাবেশ করে শেষ হয়।

সমাবেশে মঠবাড়িয়া উপজেলা যুবলীগের নব নির্বাচিত সভাপতি আবু হানিফ খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আ’লীগ সদস্য অ্যাডভোকেট বায়জিদ আহম্মেদ খান, পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়জিদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, উপজেলা যুবলীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল, পৌর যুবলীগের সভাপতি তৌহিদ মাসুম, যুবলীগ নেতা তৌহিদ সোহেল, পৌর সেচ্ছাসেবক লীগ সভাপতি গোপাল রায়, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরীফুল ইসলাম রাজুসহ আরো অনেকে।

গত ২২ জুলাই সোমবার জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও সাধারণ সম্পাদক জিয়াউল হাসান গাজী স্বাক্ষরিত উপজেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকসহ ২৬ সদস্যের কমিটি ঘোষণা করে জেলা যুবলীগ। এতে সভাপতি আবু হানিফ খান ও নজরুল ইসলাম সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়।

Categories: বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ

Tags:

ব্রেকিং নিউজ