মঠবাড়িয়ায় দুদকের গণশুনানি অনুষ্ঠিত


পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্নীতি দমন কমিশন (দুদক) এর আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগীতায় আজ সোমবার সকালে গণশুনানি অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টায় শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত গণশুনানি চলে।

পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের (তদন্ত-০১) মহাপরিচালক মো. মোস্তাফিজুর রহমান, দুর্নীতি দমন কমিশন পরিচালক (বরিশাল অঞ্চল) জুলফিকার আলী, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জি এম সরফরাজ প্রমূখ। এ সময় গণশুনানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহাম্মেদ, ইউপি চেয়ারম্যান বৃন্দ,মুক্তিযোদ্ধা, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, ও সুশিল সমাজের প্রতিনিধিসহ উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তা।
উল্লেখ্য, গণশুনানিতে উপজেলা সেটেলমেন্ট অফিস, ভূমি অফিস, প্রাথমিক শিক্ষা অফিস, সাব রেজিষ্ট্রি অফিস ও পল্লী বিদ্যুৎ অফিসের বিরুদ্ধে একাধিক অভিযোগের শুনানি অনুষ্ঠিত হয়।

Categories: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ব্রেকিং নিউজ,সারাদেশ

ব্রেকিং নিউজ