সড়ক দুর্ঘটনায় আহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সুস্থতার কামনা পিরোজপুরে মিলাদ ও দোয়া মাহফিল

ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভা নির্বাচনে নির্বাচনী প্রচারনায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সুস্থতার কামনা পিরোজপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার আছর নামাজ বাদ পিরোজপুর সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুমন সিকদারের পরিচলানায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা আওয়ামীলীগের সদস্য তৌহিদুল ইসলাম হিরু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব রাসেল পারভেজ রাজা সহ সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।


এ সময় সড়ক দুর্ঘটনায় আহত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সুস্থতার কামনা মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন পৌরসভা মসজিদের ইমাম হাফেজ মো: আব্দুল হান্নান
উল্লেখ্য, সোমবার সকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নেতৃত্বে সংগঠনের একটি টিম পৌরসভা নির্বাচন উপলক্ষে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে রুপগঞ্জের বরপা নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হয়। এই সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান, এ্যাড. দিদার হোসেন রিজভী ও মনিরুজ্জামান পামেন কে বহনকারী গাড়ীটি দুর্ঘটনায় কবলিত হয়ে উল্টে গেলে গাড়িতে থাকা সবাই আহত হয়। তাদের মধ্যে শফিকুল ইসলাম শফিকের ঘাড়ের একটি হাড়ে চির ধরেছে এবং এ্যাড. দিদার হোসেন রিজভীর একটি হাতের হাড় ভেঙ্গে যায়।

Categories: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,রাজনীতি,সারাদেশ

ব্রেকিং নিউজ