বাংলাদেশ ব্যাংকের নির্দেশনায় পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন

বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি ও কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের নির্দেশনা অনুযায়ী রূপালী ব্যাংক পিএলসি’র পিরোজপুর হুলারহাট শাখায় গ্রাহক সচেতনতা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে রূপালী ব্যাংক পিএলসি. বরিশাল বিভাগের মহাব্যবস্থাপক আবদুল্লাহ আল মাহমুদ ফিতা এবং কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক পিএলসি. খুলনা বিভাগের বিভাগীয় প্রধান রোকনুজ্জামান, পিরোজপুর জোনের জোনাল ম্যানেজার বিপুল কৃষ্ণ সন্নমত, উপমহাব্যবস্থাপক মোঃ শরিফুল ইসলাম, সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ হুমায়ুন কবির এবং সহকারী মহাব্যবস্থাপক নাসিমা আক্তার।

পরে শাখা ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে শাখার অর্ধশতাধিক গ্রাহকের উপস্থিতিতে গ্রাহক সমাবেশ ও মতবিনিময় মভার আয়োজন করা হয়। শাখার Dedicated Customer Awareness Officer আবু সাঈদের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
হুলারহাট শাখার ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান এ সময় গ্রাহকদের ব্যাংকিং লেনদেনের ক্ষেত্রে বিভিন্ন বিষয় সতর্ক করে বলেন, “ব্যাংকের কর্মীরা কখনও আপনার পিন, ওটিপি সহ গোপন নাম্বার জানতে চাইবে না। প্রতারকরা ফোন বা মেসেজে আপনার কাছে বিভিন্ন তথ্য চাইলে সতর্ক থাকবেন।”

তিনি গ্রাহক সচেতনতা সপ্তাহের উপকারিতা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন।তিনি বলেন, “গ্রাহকরা ব্যাংকের প্রাণ। বাংলাদেশ ব্যাংকের এমন সময়োচিত কর্মসূচি গ্রহণ ব্যাংকার ও গ্রাহকদের সম্পর্ক আরও মজবুত করবে। গ্রাহকরা সচেতন হলে ব্যাংকে অনিয়ম ও ভুলের মাত্রা উল্লেখযোগ্য হারে কমে আসবে এবং ব্যাংকিং ব্যবস্থা সুশৃঙ্খল থাকবে।”

১৪ জুলাই হতে ১৮ জুলাই পর্যন্ত এ সচেতনতা সপ্তাহ চলবে।

Categories: জাতীয়,বরিশাল বিভাগ

ব্রেকিং নিউজ