নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক প্রতীক হাসানাত খানের নামে অপপ্রচারের অভিযোগ

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটির সংগঠনিক সম্পাদক প্রতীক হাসানাত খানের নামে কমিটিতে পদবঞ্চিত একটি মহল অপপ্রচার করে মিথ্যা ও বনোয়াট সংবাদপ্রকাশ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির ৩ নং সাংগঠনিক সম্পাদক প্রতীক হাসানাত খান এক বার্তায় এ এ বিষয়টি জানান।
নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির সংগঠনিক সম্পাদক প্রতীক হাসানাত খান বলেন. নব-গঠিত নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে পদবঞ্চিত একটি মহল ষড়যন্ত্র করে তাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় করার জন্য তার নামে অপপ্রচার করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন প্রত্রিকায় মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যেপ্রনোদিত সংবাদ প্রকাশ করেছে যার কোন ভিত্তিবা দালিলীক প্রমান নাই।
প্রতীক হাসানাত খান আরো বলেন. পারিবারিক ভাবেই আমরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাত খান। তিনি সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করেছেন। তিনি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে ১৯৭৫ খ্রীষ্টাব্দ পরবর্তীতে অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করেছেন । ১৯৯০ সালে নিরঙ্কুশ ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। আমি ২০০৩ এ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হই। আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দলের সাথে আমরা যুক্ত নই। একইসাথে অন্য কোন রাজনৈতিক দলের সাথে আমি কখনো জড়িত ছিলাম না।
এদিকে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রতীক হাসানাত খানকে আওয়ামীলীগের রাজণীতির সাথে জতিড় থাকার কথা স্বীকার করেছেন।

Categories: জাতীয়,জীবন যাপন,টপ নিউজ,বরিশাল বিভাগ,রাজনীতি,সারাদেশ

ব্রেকিং নিউজ