“স্বপ্নের পিরোজপুর” গ্রুপের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

দিনব্যাপী নানা আয়োজনের মধ্যদিয়ে ‘‘স্বপ্নের পিরোজপুর’’ নামক ফেসবুক গ্রুপের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের সঠিক ও সুন্দর ব্যবহার করে যে মানুষের সেবা করা যায়, তথ্য দিয়ে সহযোগীতা করা যায়- তার এক অনন্য দৃষ্টান্ত এই গ্রুপ। ১২ এপ্রিল পিরোজপুর শহরের (অবকাশ মোড়) সংলগ্ন হোটেল রয়েল প্যালেসের ৩য় তলায় প্রায় দেড় শতাধিক গ্রুপ সদস্যের উপস্থিতিতে এ অনুষ্ঠানটি সম্পন্ন হয়। 

 

আর্তমানবতার সেবার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে ২০২৩ সালে অনলাইন প্লাটফর্ম ফেসবুকের মাধ্যমে যাত্রা শুরু হয় এ সংগঠনটির। বিগত দিনে তারা এই গ্রুপের মাধ্যমে অনেক মানুষের উপকার করে আসছেন। হারিয়ে যাওয়ার খবর, চাকুরির বিজ্ঞাপন, কোনো তথ্য জানার জন্য পোস্ট, অসহায় মানুষকে সহায়তা করার জন্য পোস্টসহ নানাবিধ কাজে এই গ্রুপ ব্যবহার করছে পিরোজপুরবাসী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ পুলিশ পরিদর্শক রনজিত সরকার  এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ এইচ এম মাসুদ মহল্লী। অনুষ্ঠানটি সকাল ৯ টায় পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্য দিয়ে শুরু হয়ে বিকাল ৫ টায় পুরুষ্কার বিতরনীর মধ্য দিয়ে শেষ হয়।

প্রধান অতিথি রনজিত সরকার তার বক্তব্যে মাদক এবং কিশোর গ্যাংয়ের ভয়াবহতা সম্পর্কে দিকনির্দেশনা মুলক পরামর্শ দেন ও পিরোজপুরের বিভিন্ন ইতিহাস ও সাংস্কৃতি তুলে ধরেন।

গ্রুপের ক্রিয়েটর ও এডমিন মোঃ শাওন মোল্লা বলেন, পিরোজপুরের ইতিহাস-ঐতিহ্য ও মানবিক কাজ করাই  আমাদের মূল উদ্দেশ্য। আমরা সব সময় গরীব অসহায় মানুষের পাশে থাকি ও বিভিন্ন সমাজ কল্যাণ মুলক কাজ করি।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন “গানে গানে সেরা ২০২৪” এর মুল মঞ্চে থাকা সংগীত শিল্পী পাভেল।

Categories: অন্যান্য

ব্রেকিং নিউজ