গোলাম রব্বানীর পৃষ্ঠপোষকতায় পিরোজপুরে জুনায়েদ রাসেলের উদ্যোগে মাদ্রাসা ও ইয়াতিমখানায় মিলাদ মাহফিল ও খাবার বিতরণ

পিরোজপুরে ২১ আগষ্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রব্বানীর পৃষ্ঠপোষকতায় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহম্মেদ রাসেলের উদ্যোগে মাদ্রাসা ও ইয়াতিমখানায় মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। বুধবার পিরোজপুর সদর উপজেলার উত্তর কালিকাঠী ইসলামিয়া মাদ্রাসা ও ইয়াতিমখানায় মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়। এসময় মাদ্রাসার সকল শিক্ষক ও শিক্ষাথীবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহম্মেদ রাসেল জানান, ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করার জন্য সন্ত্রাসবিরোধী শান্তি সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়। এ গ্রেনেড ও জঙ্গী হামলায় প্রতক্ষ ও পরোক্ষভাবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পুত্র তারেক রহমান জড়িত ছিল । অল্পের জন্য সেদিন শেখ হাসিনা বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আইভি রহমান ও অপর ২৪ জন নেতা কর্মী  ও সাধারন মানুষ নিহত হন। নিহতদের রুহের মাগফেরাত কামনায় বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রব্বানীর সহযোগীতায় আমরা এ আয়োজন করেছি।

জুনায়েদ রাসেল আরো জানান, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সুনাম অক্ষুন্ন রাখার জন্য শীঘ্রই আমরা আরো কিছু উদ্যোগ গ্রহন করব।

Categories: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ

ব্রেকিং নিউজ