মঠবাড়িয়ায় ৭ মামলার আসামীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

পিরোজপুরের মঠবাড়িয়ায় হত্যা চেষ্টাসহ ৭ মামলার জামিনে থাকা আসামী শফিকুলের অত্যাচরে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসি। উপজেলার তুষখালী গ্রামের আইউব আলীর ছেলে শফিকুলকে সন্ত্রাস, প্রতারক, মাদকসেবী আখ্যা দিয়ে তার ছোবল থেকে রক্ষা পেতে সোমবার বিকেলে তুষখালী ইউনিয়ন পরিষদ হলরুমে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসি।

এসময় লিখিত বক্তব্যে সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান আকন বলেন, চিহ্নিত সন্ত্রাসী শফিকুল নিরীহ লোকদের কাছ থেকে সরকারি বিদ্যুতের খুঁটি, ড্রাম ও সৌর বিদ্যুৎ দেয়ার আশ্বাস দিয়ে মোট অংকের টাকা হাতিয়ে নিয়েছে। ওই টাকা ফেরৎ চাইতে গেলে আমাদের ওপর হামলাও চালিয়েছে। এ ঘটনায় একাধিক মামলাও হয়েছে। তিনি আরও বলেন, এসব অপকর্ম করেও তিনি নিজেকে বাঁচাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে জড়িয়ে মিথ্যা প্রভাকন্ডা চালাচ্ছে। সন্ত্রাসী শফিকুলকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনিক উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলন  ​উপস্থিত ছিলেন মাসুম খলিফা, তাসলিমা বেগম, মন্টু মিয়া প্রমুখ। অভিযুক্ত শফিকুল ইসলাম তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করেন।  মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, শফিকুলের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় হত্যা চেষ্টা সহ প্রতারণা ও মারামারির ৭ টি মামলা রয়েছে।

Categories: বরিশাল বিভাগ,মিডিয়া,সারাদেশ

ব্রেকিং নিউজ