চিতলমারীতে কলেজের উপাধ্যক্ষের ছেলে অপহৃত

বাগেরহাট প্রতিনিধি ঃ বাগেরহাটের চিতলমারীতে খালিদ তালুকদার (৬) নামের এক শিশু অপহরণের অভিযোগ উঠেছে। খালিদ চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মোঃ কাওছার আলী তালুকদারের ছোট ছেলে। পরিবারের দাবি শনিবার সন্ধ্যায় গ্রামের বাড়ি চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠ থেকে সে অপহৃত হয়। তাকে উদ্ধারের জন্য শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত বাগেরহাট জেলা ডিবি পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুই নারীকে আটক করেছে। এ ঘটনার পর ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল খালিদের বাড়িতে ছুটে যান।
খালিদের পিতা মোঃ কাওছার আলী তালুকদার জানান, শনিবার বিকেলে তার ছেলে ও শিমু নামের এক শিশুসহ কয়েকজন চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠে খেলা করছিল। সন্ধ্যার পর থেকে খালিদকে আর পাওয়া যায়নি। কাওছার আলী তালুকদারের দাবি এলাকার একটি মহলের সাথে তার মামলা রয়েছে। সেই জের ধরে তার শিশু সন্তানকে অপহরণ করা হয়েছে।
চিতলমারী থানার পরিদর্শক (ওসি) অনুকুল সরকার জানান, নিখোঁজ খালিদকে খুঁজতে শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত বাগেরহাট জেলা ডিবি পুলিশ ও চিতলমারী থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে থানায় আনা হয়েছে। তদস্তের স্বার্থে তাদের নাম বলা সম্ভব নয়। ওই এলাকায় পুলিশ মোতায়েত করা রয়েছে।

Categories: টপ নিউজ

ব্রেকিং নিউজ