দেশের শান্তি, সমৃদ্ধি ও মুসলিম উম্মাহর কল্যান কামনায় পিরোজপুর পুলিশ আয়োজিত মতবিনিময় সভা এবং দোয়া মাহফিল

পিরোজপুরে দেশের শান্তি, সমৃদ্ধি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনায়, ইমাম পরিষদের নেতৃবৃন্দ ও মুসল্লিদের সাথে মতবিনিময় এবং সভা  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মাগরিব নামাজ বাদ পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদে পিরোজপুর জেলা পুলিশের আয়োজনে এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
সভায় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মো: শাহ আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক এ কে এম সাদ উদ্দিন, পিরোজপুর ইমাম পরিষদের সভাপতি মাওলানা মো: ফারুক হোসেন, কবরস্থান জামে মসজিদের ইমাম মাওলানা মো: মিজানুর রহমান প্রমুখ।


বক্তারা এ সময় বলেন, একটি মহল অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে ফেসবুক ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে । যখনই দেশ অগ্রগতির দিকে এগিয়ে যেতে থাকে তখনই এক শ্রেণির লোক সব সময় দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালায়। কোন গুজবে কান না দিয়ে প্রত্যেককে প্রকৃত ঘটনা জানতে হবে এবং সে অনুযায়ী পদক্ষেপ নিতে হবে। পাশাপাশি কেউ যাতে ডিজিটাল প্রযুক্তির অপব্যবহার করতে না পারে সেদিকেও লক্ষ্য রাখতে হবে।


কোন ধর্মের লোকজনের ধর্মীয় অনুভূতিতে আঘাত করা গ্রহণযোগ্য নয়। কেননা সরকার চায় ধর্ম নিরপেক্ষ দেশ হিসেবে সকল ধর্মের মানুষ এক সঙ্গে বসবাস করবে।

Categories: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ

ব্রেকিং নিউজ