পিরোজপুরের নাজিরপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ : যুবক গ্রেপ্তার

নাজিরপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ রোববার এঘটনায় অভিযুক্ত গৌতম শিকারী নামের এক যুবককে গ্রেপ্তার করেছে বলো জানান নাজিরপুর থানার ওসি মো. জাকারিয়া। গৌতম শিকারী (২০) নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের পশ্চিম যুগিয়া গ্রামের গৌর শিকারী ছেলে।
শনিবার রাত ১০টার দিকে নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের পশ্চিম যুগিয়া গ্রামের তারা কান্ত রায়ের মাছের ঘেরে এ ঘটনা ঘটে। স্কুল ছাত্রীর বাবা জানান, তিনিসহ তার স্ত্রী ঢাকায় থেকে গার্মেন্টেসে চাকুরী করে। তার মেয়ে উপজেলার পশ্চিম যুগিয়া গ্রামের বাড়ীতে দাদা-দাদীর কাছে থেকে স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রেণিতে লেখা-পড়া করে। শনিবার রাত ১০টার দিকে একই গ্রামের গৌর শিকারীর ছেলে গৌতম শিকারী ও রবিন শিকারীর ছেলে রমেন শিকারী ওই ছাত্রীকে বাসা থেকে ডেকে পার্শ্ববর্তী তারা কান্ত রায়ের মাছের ঘেরে নিয়ে যায়। সেখানে রমেন শিকারী ওই ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে তারা পালিয়ে যায়। এ দিকে ওই ছাত্রীকে ঘরে না পেয়ে তার দাদা-দাদী স্থানীয়দের সহায়তায় খোঁজা খুঁজি করে রাত ১২ টার দিকে মেয়েটি ওই ঘের থেকে উদ্ধার করে।
নাজিরপুর থানার ওসি মো. জাকারিয়া বিষয়টি জানান, ধর্ষণে সহায়তাকারীকে গ্রেফতার করা সম্ভব হলেও ধর্ষক এখনো পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবার লিখিত অভিযোগের ভিক্তিতে একটি মামলা রুজুর প্রক্রিয়াধীন রয়েছে।

Categories: বরিশাল বিভাগ

ব্রেকিং নিউজ