পিরোজপুরের পৌর মেয়র হাবিবুর রহমান মালেক এর নামে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :  পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র মোঃ হাবিবুর রহমান মালেক এর নামে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সহ পিরোজপুরের সর্ভস্তরের মানুষ। বৃহস্পতিবার পিরোজপুর শহরের সকল সড়ক জুড়ে ঘন্টা ব্যাপী এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষ অংশ নেয়।
এ সময় বক্তারা বলেন, বুধবার একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত একটি সংবাদে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো. হাবিবুর রহমান মালেককে জড়িয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়। পৌরমেয়রের জনপ্রিয়তা ও তার ব্যক্তিগত সুনাম নষ্ট করার জন্যই একটি কুচক্রী মহল সাংবাদিকদের দিয়ে এই মিথ্যা ও অসত্য সংবাদ প্রকাশ করিয়েছেন বলে দাবি করেন বক্তারা।


মানববন্ধনে বক্তব্য রাখেন পিরোজপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ চাঁন মিয়া মাঝি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, পিরোজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম সুমন, পিরোজপুর পৌরসভার প্যানেল মেয়র আব্দুস ছালাম বাতেন, প্যানেল মেয়র মিনারা বেগম ও প্যানেল মেয়র সাদউল্লাহ লিটন, পৌর আওয়ামী লীগের সভাপতি খান মো. আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য আমিরুল ইসলাম মিরন, সাবেক কাউন্সিলর আব্দুর রাজ্জাক মুনান, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, জেলা পুজা পরিষদের সভাপতি বিমল মন্ডল, জেলা যুবলীগের সংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা ওষুধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মেরাজ শরীফ, জেলা মৎসজীবী লীগের আহবায়ক মুক্তিযোদ্ধা রফিকুল ইসালাম জালাল মহিলা যুবলীগের মুনিরা বেগম এ্যানি, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ শুভ, জাসদের সাধারণ সম্পাদক চন্দ্র শেখর হালদার, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু , ইমাম সমিতির সভাপতি হাফেজ জাহিদুল ইসলাম সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Categories: জাতীয়,বরিশাল বিভাগ,সারাদেশ

ব্রেকিং নিউজ