পিরোজপুরে আগুনে ৯ টি দোকান ভস্মীভূত।

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগুন লেগে ৯ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। আজ শনিবার সকাল সাড়ে আটটার সময় মঠবাড়িয়া উপজেলার গুলিসাখালী ইউনিয়ন বাসস্ট্যান্ড বাজারে এ আগুনের ঘটনা ঘটে বলে জানান গুলিসাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো।


স্থানীয় জাকির তালুকদার জানান, সকালে হঠাৎ বাজারের পশ্চিম গলির জ্বালানী তেলের দোকান মল্লিক স্টোরে আগুন লাগে। মূহুর্তে তেলের ড্রামে আগুন লেগে তা পাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকর্মী ও স্থানীয়রা দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুনে একটি জ্বালানী তেলের দোকান, একটি ওয়ার্কশপ, চারটি চায়ের দোকান, একটি মোটর গ্যারেজ ও দুইটি মুদি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। আগুন নেভাতে গিয়ে স্থানীয় ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মল্লিক আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর আশংকাজনক অবস্থায় তাকে বরিশাল মেডিকেল কলে হাসপাতালে স্থানান্তর করে।
বাজার কমিটির সভাপতি ও গুলিসাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো জানান, আগুনের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পুনর্বাসনের উদ্যোগ নেওয়া হবে।
মঠবাড়িয়া ফায়ার স্টেশন দায়িত্বরত কর্মকর্তা মো. মজিবুর রহমান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। পরে জ্বালানী তেলের দোকান থেকে তা ছড়িয়ে পড়ে।

Categories: টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ

Tags:

ব্রেকিং নিউজ