পিরোজপুরে গৃহকর্মীকে গণধর্ষণঃ থানায় মামলা

মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহকর্মীকে (১৯) গণধর্ষণের ঘটনায় রোববার রাতে থানায় মামলা হয়েছে। আজ রোববার নির্যাতিত গৃহকর্মী বাদী ৩জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন বলে জানান মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ ।


মামলায় দাউদখালী গ্রামের আফজাল খানের ছেলে সুমন খান, ছালাম হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার ও জিয়াম হাওলাদারের ছেলে রাজু হাওলাদারকে আসামী করা হয়েছে।

মামলাসূত্রে জানাযায়, মঠবাড়িয়া উপজেলার দাউদখালী গ্রামের ওই যুবতী পাশর্^বর্তী দেবত্র গ্রামের এক বাড়িতে গৃহকর্মীর কাজ করেন। আসামীরা প্রায়ই পথে ঘাটে ওই যুবতীকে উত্ত্যক্ত করে আসছিল। গত শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে দেবত্র গ্রামের ওই বাড়িতে কাজ করতে যাওয়ার সময় আসামীরা মেয়েটিকে মুখ চেপে একটি সরকারী ক্লিনিকের ছাদের উপর নিয়ে য়ায়। সেখানে বখাটে ইমরান হাওলাদার মেয়েটিকে ধর্ষণ করে। পরে সুমন খান ও রাজু হাওলাদার মেয়েটিকে সারারাত পালাক্রমে ধর্ষণ করে। রাত দেড়টার দিকে মাছ ধরতে যাওয়া এক লোক আসামীদের কথা শুনে সন্দেহ হলে ছাদে গিয়ে টর্চলাইট মারলে আসামীরা দৌড়ে পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

Categories: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

ব্রেকিং নিউজ