পিরোজপুরে জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা-ভাংচুর

পিরোজপুর জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারী তালুকদার জয়েন এর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবারদিবগত রাত ১২ টার পরপরই পিরোজপুর পৌর শহরের সিআইপাড়াস্থ তাদের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
হামলাকারীরা এ সময় বাড়ির সামনের গেট ভেঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করে এবং বাড়িরে বাহিরে থেকে ইট-পাটকেল নিক্ষেপ করে বাড়ির জিনিসপত্র ভাংচুর করে।
পিরোজপুর জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব জানান, রাত ১২.৮ মিনিটের দিকে দুইটি মটোরসাইকেলে করে  পিরোজপুরের চিহ্নিত সন্ত্রাসী সোহাগ সিকদার সহ ৫ জনের সন্ত্রাসী বাহিনী তার বাড়ির সামনে এসে তাদের গালাগালি করতে শুরু করে। পরে তারা তার বাড়ির কেচি গেট ভেঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করে । বাড়ির ভিতরে প্রবেশ না করতে পেরে তারা বাড়ির বাহিরে থেকে ইট-পাটকেল ছুড়ে মেরে ঘরের ভিতরের আসবারপত্র ভাংচুর করে এবং বাড়ির সামনের ভাংচুর করে। যা তার বাড়ির সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজ আকারে আছে।
জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারী তালুকদার জয়েন অভিযোগ করে জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারনেই একটি মহল কিছু চিহ্নিত সন্ত্রাসী দিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়েছে।
এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি নরুল ইসলাম বাদল জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে। এছাড়া জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।
এদিকে জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব এর বাড়িতে হামলার প্রতিবাদে ও বিচারের দাবীতে শহরের টাউন ক্লাব মিলনায়তে জরুরী বৈঠক করে জেলা ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। সেখানে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ব্যবসায়ীরা জানান পুলিশ অভিলম্বে এ সন্ত্রাসীদের গ্রেপ্তরা না করেলে পিরোজপুর জেলার সকল দোকান-পাট বন্ধ করে তারা প্রতিবাদ জানাবে।

 

Categories: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

ব্রেকিং নিউজ