পিরোজপুরে মামলা তদন্ত করতে গিয়ে পুলিশ কর্মকর্তা জখম।

পিরোজপুরের কাউখালীতে মামলা তদন্ত করতে গিয়ে হামলার শিকার হয়েছে কাউখালী থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম। এ সময় হামলাকারীরা ওই কর্মকর্তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আহত ওই কর্মকর্তাকে প্রথমে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে কাউখালী উপজেলার জয়কুল গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কাউখালী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার।

স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান শাহিন জানান, কাউখালী থানার এএসআই রফিকুল ইসলাম একজন পুশিল সদস্য নিয়ে ওই গ্রামের হায়দার আলীর বাড়িতে গেলে তিনি ও তার স্ত্রী হ্যাপি বেগম গাছ কাটা দা দিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় এএসআই রফিকুল ইসলাম আত্মরক্ষা করতে গেলে তার দুই হাতের রগ কেটে যায়।

কাউখালী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, প্রতিবেশি এক নারীকে লাঞ্চিত করার ঘটনায় উপজেলার জয়কুল গ্রামের হায়দার হাওলাদারের বিরুদ্ধে কাউখালী থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলার তদন্ত করতে তার বাড়িতে এক পুলিশ সদস্যকে নিয়ে যান রফিকুল। এ সময় ঘরের মধ্যে প্রবেশের সময় হঠাৎকরে ধারালো অস্ত্র দিয়ে রফিকুলকে কুপিয়ে জখম করে হায়দার। এতে হাত ও মাথায় মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন রফিকুল। এ সময় স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে বরিশালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। অভিযুক্তরা বর্তমানে পলাতক রয়েছে।

এ ঘটনায় হামলাকারী হায়দারকে আটকের জন্য পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে বলে জানান ওসি।

Categories: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

Tags:

ব্রেকিং নিউজ