মঠবাড়িয়ায় মোবাইলের জন্য কলেজ ছাত্রের আত্মহত্যা!

মঠবাড়িয়া প্রতিনিধি : মঠবাড়িয়া পৌর শহরের সবুজনগর এলাকায় রোববার বিকেলে মোঃ আরমান হাওলাদার (১৬) নামের এক কলেজ ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। নিহত আরমান মঠবাড়িয়া উপজেলার মধ্য তুষখালী গ্রামের সৌদি প্রবাসী আজাদ হাওলাদারের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার কলেজ ছাত্র আরমানের এন্ড্রয়েট মোবাইলের ডিসপ্লে নষ্ট হয়ে যায়। রোববার তার মা আয়েশা আক্তার রিনাকে মোবাইল সেরে দেয়ার জন্য চাপ দেয়। দুপুরে মা রিনা বেগমকে নিয়ে পৌরশহরের বিভিন্ন মোবাইল সার্ভিসিং সেন্টারে মোবাইল সারতে না পেরে ব্যর্থ হয়ে মা-ছেলে বাসায় ফিরে যায়। বাসায় গিয়ে আরমান মাকে দ্রুত মোবাইল সেরে দেয়ার জন্য চাপ দেয়। অসহায় মা রিনা বেগম ছেলের মোবাইলটি সেরে দেয়ার আশ্বাস দিলেও আরমানের মনোপুত না হওয়ায় বিকেলে ঘরের সিলিং ফ্যানের সাথে ফাঁস দেয়। তাৎক্ষণিক স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনরা জানান, এর আগেও আরমান আরও দু’বার আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়। নিহত আরমান খুলনা সুন্দরবন কলেজের এইচ এস সি প্রথম বর্ষের ছাত্র।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয় । এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Categories: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ

ব্রেকিং নিউজ