রিফাত হত্যার নতুন রহস্য ফাস হল, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে

জাহিদ হাসান: বরগুনায় রিফাত হত্যার ছবি ও ভিডিও ছরিয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে। মৃত রিফাতের স্ত্রীর বক্তব্য অনুযায়ী যানা যায় যে রিফাতের খুনি নয়ন বিভিন্ন ভাবে রিফাতের স্ত্রী মিন্নিকে অনেক আগে থেকেই উত্যক্ত করত এরই জের ধরে রিফাত ও নয়নের ভিতর বিভিন্ন রকম ঝামেলা হতে থাকে এক পর্যায় নয়ন রিফাতের উপর ক্ষিপ্ত হয়ে কলেজের সামনে নয়ন ও তার সহযোগীরা ধারালো অস্র দিয়ে কুপিয়ে গুরুতর ভাবে আহত করে। বরগুনায় প্রাথমিক চিকিৎসার পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে (৪) ঘন্টা পর অতিরিক্ত রক্ত ক্ষরনের কারনে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষনা করেন।
এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যাচ্ছে নতুন এক রহস্য যা ইতিমধ্যে ব্যাপক সারা ফেলছে মিন্নির প্রথম স্বামী ছিলেন নয়ন, নয়ন এবং রিফাত এক সময় খুব ভাল বন্ধু ছিলেন মিন্নি ও নয়নের বিয়ের পর তাদের সংসারীক জীবন ভালোই চলছিল। এদিকে রিফাত তার বন্ধু নয়নের বউয়ের সাথে পরকিয়া সম্পর্ক স্থাপন করে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক হয়। বিষটি নয়ন বুঝতে পেরে রিফাতকে অনেক বার বাধা দেয় কিন্তু রিফাত নয়নের কোন কথাই শোনে না রিফাতের এক পরর্যায় রিফাত ও মিন্নি পালিয়ে বিয়ে করে এবং মিন্নি নয়নকে ডিভোর্স দেয়। আর তাই এক পর্যায় নয়ন ক্ষিপ্ত হয়ে জিদের বসে প্রকাশ্যে দিবালোকে এত বড় জঘন্য কাজটি করে ফেলেন। এখন দেখা যাচ্ছে যে ফেসবুক স্টাট্যাস দিয়ে অনেকেই বলেন, আসল রহস্য কেউ জানেনা অথচ আজকে সারা বাংলার মানুষ রিফাত হত্যার বিচার চায় নয়নের ফাসি হোক।
 তারা আরো বলেন যে, নয়নের তো অনেক আগেই ফাসি হয়ে গেছে যেদিন রিফাত নয়নের বন্ধুত্বের সুযোগ নিয়ে অবৈধ সম্পর্ক স্থাপন করেন, নয়নের তো অনেক আগেই ফাসি হয়ে গেছে যেদিন নয়নের বউ পালিয়ে বিয়ে করে নয়নকে ডিভোর্স দেয়। আসলে বাংলার মানুষ এখনো এতটুকু বিশ্বাস করে যে বন্ধুত্ব এবং ভালোবাসা যেদিন নিজের সাথে বেইমানি করে তখন কোন মানুষের মাথার ঠিক থাকেনা। যাই হোক একটি খুন জঘন্য থেকে জঘন্যতম অপরাধ যার শাস্তি ফাসি’ই হওয়া উচিৎ।

Categories: টপ নিউজ,বরিশাল বিভাগ

ব্রেকিং নিউজ