রিফাত হত্যা: জিজ্ঞাসাবাদের পর স্ত্রী মিন্নি গ্রেপ্তার

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে আনা হয়। রাতে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন জানিয়েছিলেন, মিন্নি রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী। জবানবন্দি রেকর্ড করার জন্য মিন্নি ও তার পরিবারকে পুলিশ লাইনে আনা হয়েছে। পাশাপাশি আরও কিছু বিষয় জানার আছে।

এর আগে গত ১৩ জুলাই সংবাদ সম্মেলন করে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায়, আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন নিহত রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল।

রিফাতের বাবা অভিযোগ করেছিলেন, মিন্নি ও তার পরিবার নয়ন বন্ডের সাথে বিয়ের খবর গোপন করেছে। আবার রিফাতের সাথে বিয়ের পর নয়ন বন্ডের সাথে অবৈধভাবে যোগাযোগ রেখেছিলো মিন্নি। বলেন, যেদিন রিফাতকে খুন করা হয় সেদিন কলেজের সামনে মিন্নির চলাফেরা সন্দেহজনক ছিলো। চাইলেই রিফাতকে বাঁচাতে পারতেন মিন্নি।

উল্লেখ্য, ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Categories: টপ নিউজ,ব্রেকিং নিউজ,সারাদেশ

ব্রেকিং নিউজ