অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা নিলেন না নজিরপুরের ইউএনও

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ পাওয়া গেছে নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুল রহমানের বিরুদ্ধে।
সোমবার নাজিরপুর উপজেলায় এ দরপত্র জমা না নেওয়ার বিষয়ে লিখিত পিরোজপুরের জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছে মেসার্স আবির এন্ড ব্রাদার্সের প্রোপাইটার সালমা রহমান।
আবির এন্ড ব্রাদার্সের প্রোপাইটার সালাম রহমান জানান, অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় নাজিরপুর উপজেলার প্যাকেজ নং কার্য-৩৩৬/০১ (এক) লট নং-০১ এর দরপত্র জমা দেয়ার শেষ দিন ছিলো সেমাবার। সোমবার সকাল ১০ টার সময় মেসার্স আবির এন্ড ব্রাদার্সের প্রতিনিধি আবদুল্লাহ আল আবির স্ব-শরীরে গিয়ে নাজিরপুর উপজেলা চত্ত্বরে ঢুকলে তাকে দরপত্র জমা দিতে তকিপয় ব্যক্তি বাধা প্রদান করে।
পরবর্তীতে বিষয়টি মেসার্স আবির এন্ড ব্রাদার্সের কর্তৃপক্ষ জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন কে মৌখিক ভাবে তিনি তাদের পুনরায় নাজিরপুর গিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে দরপত্র জমা দেয়ার জন্য বলে এবং জানান দরপত্রটি তিনি জমা নিতে উপজেলা নির্বাহী অফিসার কে জানিয়েছেন। এরপরই মেসার্স আবির এন্ড ব্রাদার্সের প্রতিনিধি দুপুর ১২ টার আগেই নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের গিয়ে উপজেলা নির্বাহী অফিসারকে না পেলে তাকে ফোন দিলে তিনি বলেন তিনি মিটিং এ আছেন এবং তারা যেনো উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে বসতে। তারপর দুপুর ১.০০ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার কার কার্যালয়ে এলে তার কাছে দরপত্র জমাদিতে গেলে তিনি জানান দরপত্র জমা নেয়ার সময় শেষ হয়ে গেছে।
এ বিষয়ে পিরোজপুরের জেলা প্রশাসকের কাছে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগের বিষয়ে নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুল রহমানের ফোনে বারবার ফোন দিলেও তিনি ফোনটি রির্সিভ করেননি।
পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের সাথেও এ বিষয়ে কোন কথা বলা সম্ভব হয়নি।

Categories: বরিশাল বিভাগ,সারাদেশ

ব্রেকিং নিউজ