স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুলের চিকিৎসার দায়িত্ব নিলেন পৌর মেয়র হাবিবুর রহমান মালেক

পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক এর আর্থিক সহায়তায় জটিল রোগে আক্রান্ত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম সু-চিকিৎসা পাচ্ছে। সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম গলায় টিউমার নিয়ে জটিল রোগে দীর্ঘদিন যাবত আক্রান্ত হয়ে অর্থ অভাবে তার সু-চিকিৎসা করাতে পার ছিলো না। এই খবর জানার পরে পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলামের সু-চিকিৎসার সকল দায়ভার গ্রহণ করে এবং উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করেন। সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম (২০) পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার দিনমজুর নান্না সিকদারের পুত্র।
এ বিষয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুমন সিকদার জানান, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে গলায় টিউমার জনিত জটিল রোগে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলো। প্রথমে তা জানার পরে সদর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে তিনি নিজেই কর্মী শফিকুলের প্রাথমিক চিকিৎসা করান। কিন্তু কয়েক মাস ধরে এ চিকিৎসা চললেও তাতে তেমন কোন উন্নতি না হলে কর্মী শফিকুল আরো অসুস্থ হয়ে পরে। তখন এ বিষয়টি তিনি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক কে জানালে তিনি সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলামের সাথে কথা বলে তার সু-চিকিৎসার সকল দায়িত্ব নেন এবং তা শফিকুলের পরিবারেক জানান। পরে কর্মী শফিকুলকে গলার ভিতরে টিউমার জনিত রোগের অপারেশনের জন্য তাকে খুলনায় একটি উন্নত হাসপাতালে ভর্তি করেন। এ চিকিৎসার খরচ সব মিলিয়ে প্রায় লক্ষাধীক টাকা লাগতে পারে।
সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুমন সিকদার আরো জানান, চিকিৎসার খরচ দেয়ার সময় পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক তাদের জানিয়েছেন “ পিরোজপুরে শুধু আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতা-কর্মী নয়, অসুস্থ বা অসহায় সকল মানুষের পাশে একজন মানুষ হিসেবে সব সময় তিনি আছেন।”

Categories: জাতীয়,জীবন যাপন,টপ নিউজ,বরিশাল বিভাগ,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.

ব্রেকিং নিউজ