ঝালকাঠীতে স্কুলছাত্রীকে অপহরণের সময় জনতার হাতে অপহরণকারী আটক

ঝালকাঠিতে স্কুলছাত্রীকে অপহরণের সময় জনতার হাতে মিজান (১৭) নামে এক অপহরণকারী আটক। আজ বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে পঞ্চম শ্রেনী পড়ুয়া স্কুলছাত্রী নীলিমা (১১) কে অপহরণের সময় বিষয়টি স্থানীয় জনতার চোখে পড়লে অটোরিক্সা ড্রাইভার মিজানকে (১৭) আটক করে। লম্পট মিজান ঝালকাঠি কাটপট্টি এলাকার অটোচালক বেল্লালের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী নীলিমা পরীক্ষা দেয়ার জন্য বৃহস্পতিবার (১ আগস্ট) বাসা থেকে স্কুলে যাচ্ছিলো। এসময় অটোরিক্সা চালক ছাত্রীটিকে জোরপূর্বক তার অটো রিক্সায় উঠিয়ে অপহরণের চেষ্টা করে। একপর্যায়ে লম্পট মিজান এর হাত থেকে বাঁচার জন্য অটো থেকে ঝাঁপ দিলে সে গুরুতর আহত হন। আহত অবস্থায় নিলিমাকে স্থানীয়দের সহযোগীতায় ঝালকাঠি সদর হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
অপরদিকে জনতার হাতে আটক হওয়া লম্পট ড্রাইভার মিজানকে এলাকার লোকজন কাঠপট্টি (নিউ সান ক্লাবে) নিয়ে আসলে ঝালকাঠি থানা পুলিশ সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়।
এলাকাবাসী জানান, মিজান আরো একাধিক বার এভাবে মেয়েদেরকে বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে। এলাকাবাসী এই লম্পট মিজানের কঠিন শাস্তির দাবি করেছেন ।

Categories: জাতীয়,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

Tags: ,,,

ব্রেকিং নিউজ