ভাইয়ের কিশোরী মেয়েকে ধর্ষন ও হত্যা মামলায় চাচাকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত

আপন ভাইয়ের কিশোরী মেয়েকে ধর্ষন এবং হত্যার অপরাধে এক জনকে মৃত্যুদন্ড দিয়েছেন পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক। আজ বৃহস্পতিবার দুপুরে এ চাঞ্চল্যকর মামলাটির রায় ঘোষণা করেন পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান।

দন্ড-প্রাপ্ত আসামী নুর মোহাম্মদ (৪০) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার নলি তুলাতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে।  তাকে মৃত্যুদন্ডের পাশাপাশি ১ লাখ টাকা জরিমানার আদেশও দেয়া হয়।

বাদী পক্ষের আইনজীবী আব্দুর রাজ্জাক খান বাদশা জানান, ২০১০ সালের ২১ মার্চ আসামী তার আপন ভাইয়ের মেয়ে নবম শ্রেণীর ছাত্রী আমেনাকে (১৪) বাঁশ বাগানে ডেকে নিয়ে ধর্ষণ শেষে তার হাতে থাকা কুড়াল দিয়ে আমেনার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তাকে হত্যা করে। হত্যার পর বাড়ির পাশের একটি খালে ফেলে দেয়। স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ নুর মোহাম্মদকে গ্রেফতার করে এবং পরবর্তীতে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। মামলাটি বিচারের জন্য নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এলে বিচারক ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন এবং অভিযোগ পত্র সহ অন্যান্য কাগজ পত্র পর্যালোচনা করে অপরাধীর অপরাধ সন্দেহাতিত ভাবে প্রমাণিত হওয়ায় এ মৃত্যুদন্ডের ও অর্থ দন্ডের আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।

Categories: জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

Tags: ,,,,,,,,

ব্রেকিং নিউজ