পিরোজপুরের ইন্দুরকানীতে টাকাসহ স্বর্নলংকার ও ফোন চুরি

পিরোজপুরের ইন্দুরকানীতে নগদ ৭৯ হাজার টাকা, স্বর্নের ৫ জোড়া কানের দুল, ৩ টা চেন ও ৪ টি উন্নত মানের মোবাইল ফোন চুরি হয়েছে।
বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে ১ টার দিকে উপজেলার ৫নং সেউতিবাড়ীয়া গ্রামের মোঃ আঃ বারেক ফকির এর বাসায় মাটি কেটে ঘরে উঠে টাকাসহ স্বর্নলংকার ও ফোন নিয়ে যায়।


এ বিষয়ে ঘরের মালিক আঃ বারেক ফকির বলেন, রাতে ১ টার দিকে আমার ঘরের মাটি খুড়ে উঠে আমাকে জিম্মি করে আমার কাছে থাকা নগদ ৭৯ হাজার টাকা নিয়ে যায় এই টাকর ৪২ হজার টাকাই পাসের বাসার লোকেরা আমার কাছে রাখতে দিয়ে ছিলো। এখন তাদের কে কি ভাবে টাকা দেবো। আমার কাছে আর কোনো টাকা পয়সা নেই সব নিয়ে গেছে চোর-ডাকাতেরা।
বারেক ফকিরের মেজো মেয়ে মদিনা আক্তার বলেন, আমি ঘুম থেকে হটাৎ শব্দ পেয়ে উঠে দেখি ২ জন লোক দেশিয় অস্র নিয়ে দাঁড়িয়ে আছে, তখন আমার গলায় থাকা চেন ও কানের দুল চাইলে আমি ভয়ে খুলে দিয়েছি এবং আমার ছোট বোন ও ভাবি তাদের সাথে থাকা কানের দুল ও গলার চেন চায় প্রথমে না দেওয়া চোর-ডাকাতেরা অকাত্ত ভাষায় গালি দেয় এবং মেরে ফেলার হুমকি দেয় পারে তারা চেন ও কানের দুল খুলে দিয়েছে এবং আমাদের ২ টা টাচ ফোন ও ২ টা বাটুন ফোন নিয়ে যায়।
ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তাদের প্রাথমিক বক্তব্য নিয়েছি। তারা অভিযোগ দিলে আমরা কার্যক্রম শুরু করবো।

Categories: টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ

ব্রেকিং নিউজ