পিরোজপুরে ঈদে বাহারি পোশাকের সমাহার নিয়ে এলো পিনাকেল প্লাস।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ফ্যাশন সচেতন ক্রেতাদের জন্য নতুন পোশাকের সমাহার নিয়ে হাজির হয়েছে পিরোজপুর জেলা শহরের একমাত্র নিজস্ব ব্র্যান্ডের তৈরী পোষকের শো-রুম পিনাকেল প্লাস ফ্যাশন হাউজ।

পিরোজপুর জেলা শহরের কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের বিপরীতে সদর রোড়ে পিনাকেল প্লাস ফ্যাশনের নিজস্ব শো-রুমটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। এখানে মনোরম পরিবেশে কেনাকাটার সুযোগ রয়েছে।

এখানে পাওয়া যাচ্ছে, পিনাকেল প্লাস ফ্যাশনের নিজস্ব ফ্যাক্টরীতে তৈরী আধুনিক ডিজাইনের পাঞ্জবি, পায়জামা ও শার্ট। ঈদ কালেকশনে থাকা এসব পাঞ্জবি ও শার্টগুলোতে ব্যবহার করা হয়েছে আরামদায়ক সুতি কাপড়।

এ ছাড়া আরো রয়েছে বিশ্বের নামি-দামী ব্র্যান্ডের এক্সপোর্ট কোয়ালিটির জিন্স প্যান্ট ও গেবাডিং প্যান্ট. ফরমাল প্যান্ট, টি-শার্ট, পোলো গেন্জী , ফরমাল শার্ট ও কেজুয়াল শার্ট, শট প্যান্ট, বক্সার, জগার, কারগো প্যান্ট।

পিনাকেল প্লাসের পরিচালক মো. মোমিনুল কবীর সিপার বলেন, রমজান শুরুর আগে থেকেই আমরা ক্রেতাদের পছন্দের কথা চিন্তা করে নতুন ডিজাইনের তৈরী পোশাক সংগ্রহ করেছি। ফ্যাশন সচেতন পিরোজপুরবাসী রমজান শুরু থেকেই যেভাবে কেনা-কাটা করার জন্য ভীড় করছে তাতে আশা করছি ঈদের আগেই আমাদের বিক্রির লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাবে।

Categories: সারাদেশ

ব্রেকিং নিউজ