পিরোজপুরে স্কুলছাত্রের ভাসমান মৃতদেহ উদ্ধার : আটক-৯

পিরোজপুর প্রতিনিধি ঃ পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার উমেদপুর গ্রাম থেকে অপহরণের দুই দিন পর সালাহউদ্দিন নামের এক স্কুল ছাত্রের ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে পুলিশ ইন্দুরকানী উপজেলার উমেদপুর খাল থেকে সালাহউদ্দিনের ভাসমান মৃতদেহ উদ্ধার করে বলে জানান পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ৯ জনকে আটক করেছে পুলিশ।
সালাহউদ্দিন (১৩) উপজেলার পাড়েরহাট রাজলক্ষী বিদ্যালয় ও কলেজ এর সপ্তম শ্রেণির ছাত্র এবং ইন্দুরকানী উমেদপুর গ্রামের সিদ্দিকুর রহমান এর ছেলে।
নিহত সালাউদ্দিনের বোন নাজমুন্নাহার জানান, গত শনিবার রাতে শব-ই-কদর এর নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সে আর ঘরে ফিরে আসেনি। পরের দিন রোববার সকালে একটি মোবাইল থেকে পাঁচ লক্ষ চাঁদা দাবি করে ফোন দেয় অপহরণকারীরা। পরবর্তীতে পরিবারের লোকজন বিষয়টি পুলিশকে জানালে পুলিশ মোবাইল ট্রাকিং এর মাধ্যমে বেশ কয়েকজনকে আটক করে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও পুলিশ অপহৃত সালাহউদ্দিনকে উদ্ধার করতে পারেননি। এরপর আজ দুপুরে পুলিশ উমেদপুর খাল থেকে সালাহউদ্দিনের ভাসমান মৃতদেহ উদ্ধার করে।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, এ ঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে এবং এ বিষয়ে মামলা দায়ের কার্যক্রম চলছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং প্রেস বিফিং এর মাধ্যেমে বিস্তারিত জানানো হবে।

Categories: ব্রেকিং নিউজ

ব্রেকিং নিউজ