পিরোজপুরে কলেজ ছাত্রী এক ঘন্টার মহিলা ভাইস চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার ; পিরোজপুর সদর উপজেলা পরিষদের এক ঘন্টার জন্য প্রতিকী মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন কলেজ ছাত্রী হৃদিকা আহসান শ্রেয়া। নারী ক্ষমতায়নের জন্য ন্যাশনাল চিলড্রেন ট্রান্সফোর্স কর্তৃক আয়োজিত প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ, ইয়েস বাংলাদেশ, ইয়থ ফর চেঞ্জ, আইন ও সালিস কেন্দ্রের সহযোগিতায় বুধবার (২৮ অক্টোবর) দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত এক ঘন্টার জন্য পিরোজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার নুপুর এর কাছ থেকে ক্ষমতা বুঝে নেন ওই কলেজ ছাত্রী।
এক ঘন্টার জন্য উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করার সুযোগ পাওয়ায় উচ্ছসিত কলেজ ছাত্রী হৃদিকা আহসান শ্রেয়া বলেন, নারীকে কেবল নারী নয় একজন মানুষ হিসেবে মনে করতে হবে। তাহলেই সমাজের প্রত্যেকটি ক্ষেত্রে সম অধিকার নিশ্চিত হবে।
পিরোজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার নুপুর বলেন, বর্তমান সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী। এই কলেজ ছাত্রী এক ঘন্টার দায়িত্ব পালনকালে বিভিন্ন সমস্যার বিষয়ে কিছু সুপারিশ তুলে ধরেছেন। আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে সুপারিশগুলো বাস্তবায়নের চেষ্টা করবো।

Categories: জীবন যাপন,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ

ব্রেকিং নিউজ